Jokon Porbe Na Mor Payer Chinho | Robindra Sangeeth | Borno Chakraborty | Film by Durjoy


একপশলা বৃষ্টি হয়ে গেলো মাত্র! রাত দশটা বাজে। তিন তলায় অপরিপূর্ণ ছাদের দরজা খুলে দিয়ে বসে আছি। ঠাণ্ডা হাওয়া আসছে। পাশের ডোবা থেকে ঝিঁঝি পোকা আর ব্যাঙ এর ডাক। কি অসম্ভব সুন্দর একটা মুহূর্ত! পুরো শহর জুড়ে বিদ্যুৎ নেই কোথাও! এই ঠান্ডা বাতাসের ভেজা গন্ধ নিতে নিতে ভাবি যখন আমি এইখানে থাকবো না! আমার চরন পড়বে না যখন বাটে তখন কি এই সুন্দর প্রকৃতি আমাকে মনে করবে? প্রতিদিনের প্রভাতে কী কোকিল'রা বারান্দায় কারো জন্য অপেক্ষা করবে? এই সৌন্দর্য যদি নাই-বা আমাকে মনে রাখে তবে দূর দেশ থেকে আমি না-হয় তারার পানে চেয়ে আজকের এই সুন্দর রাতের মায়ায় ডুব দিবো♥️
©️দূর্জয়
সংলাপ : ইরফান খাঁন
গাহক : বর্ণ চক্রবর্তী
গানের কথা ও সুর : রবীন্দ্রনাথ ঠাকুর
ভিডিও পরিচালনা ও সম্পাদনা: দূর্জয় দাশ জয়

 

একটি মন্তব্য পোস্ট করুন

কোন মন্তব্য থাকলে নির্ধিদায় লিখতে পারো

নবীনতর পূর্বতন