Hridayam (2022)

Hridayam (2022)

ভাষাঃ মালায়ালাম

স্থিতিকালঃ 2h 52m

ব্যক্তিগত রেটিংঃ 9.9/10


পটভূমিঃ অরুণের আবেগময় যাত্রা, ইঞ্জিনিয়ারিং কলেজে তার উদ্বেগহীন ব্যাচেলর দিন এবং জীবনের বিভিন্ন পর্যায়ে কীভাবে সে পরিণত হয়।

মতামতঃ 

ভালোলাগা না লাগা সেটা সবার ব্যক্তিগত মতামত। আমি ভালো বললেই যে মুভিটি তোমার কাছে ভালো লেগে যাবে বা খারাপ বললেই খারাপ, ব্যাপারটা এমন না। যার চিন্তাধারা যেমন, মুভিটা তার কাছে তেমন লাগবে। তাই এখানে আমার ব্যক্তিগত মতামত পোষণ করছি।

হৃদয়াম এমন একটি মুভি যেটা আমাদের প্রতিটা ধাপে অনুপ্রাণিত করে যায়। আমাদের ভাবতে শেখায় আসল জীবন এর সৌন্দর্য কেমন হয়। জীবন মানে কী শুধু পাওয়া? এই প্রশ্নই তোমাকে ভাবাবে এই মুভি। এখানে তুলে ধরা হয়েছে বন্ধুত্ব, ভালোবাসা, ছেড়ে যাওয়া, আত্মত্যাগ, অনুপ্রেরনা আরো অনেক কিছু। এক কথায় শিক্ষামূলক মুভিতে যা যা উপকরণ থাকা উচিত সেটার ভরপুর আছে এই মুভিতে। প্রথমেই হয়তো বাহির থেকে মনে হয় মুভিটি শুধুই প্রেমমূলক হবে তবে সেটা ভাবা বোকামি ছাড়া কিছুনা। বেশি বিশ্লেশন করলে মুভিটি দেখার সময় মূল আনন্দটাই তুমি পাবে না। তাই মুভিটি দেখে এসে এখানে কমেন্ট করে জানাতে পারো তোমার মতামত।

মুভিটি কিভাবে পাবেঃ ওয়েবসাইটে কোনো মুভির লিংক দিলে যেহেতু কপিরাইট ধরে সেহেতু এখানে আর লিংকটি দিলাম না। তবে হতাশ হওয়ার কিছু নেই আমার ফেসবুক পেজের ইনবক্সে বা আমার টেলিগ্রামে নক করলেই ড্রাইব লিংকটি দিয়ে দিবো। আর হ্যা, বাংলা সাবটাইটেল দিয়ে মুভিটি উপভোগ করতে হবে। প্রথম কিছুক্ষন দেখতে সমস্যা হবে তারপর অভ্যাস হয়ে যাবে। বি-সাব(বাংলা সাবটাইটেল) গুগলে মুভির নাম সহ সার্চ করলেই পাওয়া যাবে।

ট্রেইলারঃ

এতক্ষন আমার সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।।

4 মন্তব্যসমূহ

কোন মন্তব্য থাকলে নির্ধিদায় লিখতে পারো

  1. অসাধারণ একটি মুভি,
    একবার নয় বারবার দেখলেও বিরক্তি কাজ করে না নিজের মধ্যে,
    মালায়লাম ইন্ডাস্ট্রি বরাবরের মতোই এবারো ভালো কিছু একটা দিয়েছে,
    আমি শুধু বলবো, ডিপ্রেশনে থাকা মানুষ গুলো একবার এই মুভিটা দেখা উচিত❣️
    মাস্ট ওয়াচ🔥

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন